অ্যান্ড্রয়েড (এপিকে) ও iOS মোবাইল ডিভাইসের জন্য অ্যাপ ডাউনলোড

অনেক বেটাররা E2bet কে একটি জনপ্রিয় বুকমেকার হিসেবে পছন্দ করেন যাদের অনেক চমৎকার অফার রয়েছে। খেলোয়াড়রা নতুন প্রোমোশনাল অ্যাকশনের এবং বেটিংয়ের ফলাফলের সম্পর্কে মোবাইল নোটিফিকেশন পেতে পারেন। সফটওয়্যারটি ব্যবহার করা সহজ এবং এতে অনেক সুবিধা রয়েছে।

অ্যাপ্লিকেশনের সুবিধাসমূহ

E2bet

বাংলাদেশের ব্যবহারকারীরা অনলাইন বাজির জন্য E2bet মোবাইল অ্যাপ ব্যবহার করে। এটি ওয়েবসাইটের ডেস্কটপ সংস্করণের একটি ভালো বিকল্প। নিচে অ্যাপটি ব্যবহারের ১০টি কারণ দেওয়া হল:

১. প্রতি সেকেন্ডে আপডেট হওয়া যথেষ্ট উচ্চ অডস;

২. বাজির জন্য অনেক টুর্নামেন্ট;

৩. বেশ কয়েকটি ইস্পোর্টস বাজির জন্য উপলব্ধ;

৪. উচ্চ-সুরক্ষা রেট;

৫. ২৪/৪ কাজের সহায়তা;

৬. অ্যাপের প্রযুক্তিগত প্রয়োজনীয়তা কম এবং মোবাইল অ্যাপ যেকোনো ডিভাইসে স্থিতিশীলভাবে চলতে পারে;

৭. কয়েকটি ক্লিকে বাজি ধরা সম্ভব;

৮. ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস;

৯. লাইভ সম্প্রচার দেখতে পাওয়া যায়;

১০. অনেক আর্থিক অংশীদার।

মোবাইল অ্যাপটি ডাউনলোড করুন এবং বিদেশেও যেখানেই ইচ্ছা বাজি ধরুন।

APK মোবাইল বোনাস

E2bet

E2bet একটি বিশ্বস্ত আন্তর্জাতিক বুকমেকার, যা তার চমৎকার লয়ালটি নীতির জন্য বিখ্যাত। খেলোয়াড়রা বিভিন্ন পুরস্কার উপভোগ করতে পারেন, যার মধ্যে ডিপোজিট এবং নন-ডিপোজিট বোনাস অন্তর্ভুক্ত। আপনি নতুন খেলোয়াড় হোন বা অভিজ্ঞ জুয়াড়ি, এই সুবিধাগুলি বুঝতে পারা গুরুত্বপূর্ণ।

স্বাগতম বোনাসপ্রমো কোডপ্রথম জমা দ্বিগুণ করাফেরতসক্রিয় ব্যবহারকারীদের জন্য বিশেষ অফারপ্রোমো অ্যাকশনস
নিবন্ধনের পরে সব নতুন ব্যবহারকারীরা এটি পাবেন।এটি বিভিন্ন প্ল্যাটফর্মে পাওয়া যায়। বিনামূল্যে বেট বা বোনাস টাকা পেতে কোডটি লিখে রাখা প্রয়োজন। বর্তমান বোনাস ব্যবহারের জন্য সময়সীমা থাকে। সবচেয়ে সক্রিয় জুয়াড়িরা প্রশাসন থেকে ব্যক্তিগত প্রোমো কোডও পেতে পারে।বাংলাদেশের ব্যবহারকারীরা অতিরিক্ত ১২,০০০ টাকা (বিডিটি) পেতে পারেন।E2bet সপ্তাহে গেমারের হারানো কিছু অর্থ ফেরত দেয়।যদি কেউ খুব সক্রিয় থাকে, তাহলে প্ল্যাটফর্ম কিছু উপহার দিতে পারে। সাধারণত, এগুলি ফ্রি বেট বা বোনাস টাকা হয়। কিছু ক্ষেত্রে, এটি কিছু মূল্যবান জিনিসও হতে পারে।কোম্পানি বিভিন্ন প্রোমোশনাল কার্যক্রম অফার করে এবং খেলোয়াড়রা অনলাইনে এসবের তথ্য পড়তে পারে। মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে বর্তমান প্রোমোশনাল কার্যক্রমের শর্তাবলী পড়ুন এবং বুকমেকার থেকে সর্বাধিক সুবিধা পাওয়ার উপায় জানুন।
নোট: ব্রাউজার সংস্করণ এবং মোবাইল অ্যাপ্লিকেশনের বোনাস এক রকম। গেম্বলিং থেকে জিতলে বোনাস উত্তোলন করা যাবে। বর্তমান প্রচার কার্যক্রমের শর্তাবলী পড়া প্রয়োজন। বেশিরভাগ ক্ষেত্রে, আপনাকে ২.৫০ বা তার বেশি অডস সহ ক্রীড়ায় বাজি ধরতে হবে। কিছু উপহার সময়সীমার আগে জিততে হবে, অন্যথায় তা বাতিল হয়ে যাবে।
সফটওয়্যার ইনস্টল করার পর, আপনি একসাথে একটি বুকমেকার এবং ক্যাসিনো অ্যাপ পাবেন। ই2বেট অনলাইন ক্যাসিনো বাংলাদেশে আইনসঙ্গত।

অ্যাপে বোনাস কিভাবে পাবেন?

E2bet-এর একটি বিশাল পরিমাণ বিভিন্ন বোনাস রয়েছে, যা নতুন ব্যবহারকারী এবং নিয়মিত গ্রাহকদের জন্য উপযুক্ত। একটি বোনাস পাওয়ার জন্য ব্যবহারকারীকে নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে:

  1. অফিসিয়াল অ্যাপের প্রধান পৃষ্ঠায় যান।
  2. “মেনু” তে যান;
  3. “প্রোমো” বিভাগে ক্লিক করুন;
  4. এই বিভাগে, ব্যবহারকারীকে আগ্রহের বোনাস নির্বাচন করতে হবে এবং এতে ক্লিক করতে হবে;
  5. খুলে যাওয়া উইন্ডোতে “অ্যাক্টিভেট” এ ক্লিক করুন।

আপনি এটি করার পর, বোনাসটি “অ্যাকটিভ” বিভাগে যুক্ত হবে। মনে রাখবেন যে, একটি ব্যবহারকারী শুধুমাত্র একটি সক্রিয় বিভাগ থাকতে পারে।

APK অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য

E2bet

বাংলাদেশিরা প্রায়ই অ্যাপটি ডাউনলোড করে। এর মোবাইল সংস্করণটির বৈশিষ্ট্যগুলি ওয়েবসাইটের মতোই। এছাড়াও, অ্যাপটির কম প্রয়োজনীয়তা রয়েছে, যা এটিকে প্রায় যেকোনো ডিভাইসে উপার্জনের জন্য সহজলভ্য করে তোলে।

অ্যান্ড্রয়েডে কিভাবে ডাউনলোড এবং ইনস্টল করবেন?

E2bet অ্যাপ্লিকেশনটি প্লে মার্কেটে উপলব্ধ নয় কারণ গুগলের নীতিমালা জুয়ার স্থানাঙ্কের বিরুদ্ধে। তাই ব্যবহারকারীরা অফিসিয়াল সাইট থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন।

পদক্ষেপ ১

E2bet-এর অফিসিয়াল সাইটে যান। মেনু বোতামে ক্লিক করুন;

পদক্ষেপ ২

“অ্যাপ অ্যান্ড্রয়েড/iOS” খুঁজুন এবং ক্লিক করুন, এবং ই2বেট অ্যাপের লিঙ্ক ওপেন হবে। “INSTALL ANDROID APP (APK)” এ ক্লিক করুন; APK ডাউনলোড করুন।

পদক্ষেপ ৩

E2bet ডাউনলোড APK নিশ্চিত করুন, যদি প্রয়োজন হয়;

পদক্ষেপ ৪

আপনার মোবাইল ডিভাইসের সেটিংস খুলুন। অজানা উৎস থেকে ডাউনলোড করা অ্যাপস ইনস্টল করার অনুমতি দিন;

পদক্ষেপ ৫

“ডাউনলোডস” ফোল্ডারটি খুলুন। ডাউনলোড করা E2bet APK-তে ট্যাপ করুন;

পদক্ষেপ ৬

“ইনস্টল” এ ট্যাপ করুন;

পদক্ষেপ ৭

ইনস্টলেশন সম্পন্ন হলে, “ফিনিশ” ক্লিক করুন। Android এর জন্য ডাউনলোড

ইনস্টলেশন শেষ হওয়ার সাথে সাথে, অ্যাপ্লিকেশনটি আপনার ডিভাইসের ডেস্কটপ থেকে লঞ্চ করা যাবে।

অ্যাপ IOS জন্য – আইফোন ও আইপ্যাড

E2bet

APK Version1.0.4
APK filesize3.44 Mb
E2bet app size100 Mb
Cost of loadingFree
Operating systemiOS 8 or higher
RAM1 Gb
Processor1,2 GHz
Access for betting markets and live broadcastsAfter registration
আপনার iOS ডিভাইসে E2bet অ্যাপটি ডাউনলোড করে এটি পরীক্ষা করার চেষ্টা করুন।

iOS-এ E2bet অ্যাপ ডাউনলোড এবং ইনস্টল করার প্রক্রিয়া

1. আপনার ডিভাইসে অ্যাপ স্টোরে ই2বেট অ্যাপটি খুঁজুন।

2. E2bet অ্যাপ ডাউনলোড ফাইলে ট্যাপ করুন।

3. অপেক্ষা করুন যতক্ষণ না APK ফাইলটি ডাউনলোড হয়।এটি স্বতঃসিদ্ধভাবে আপনার ডিভাইসে ইনস্টল হয়ে যাবে, তবে আপনি বিকল্পগুলি পরিবর্তন করে ই2বেট অ্যাপটি মেমরি কার্ডে ইনস্টল করতে পারেন।

4. নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করুন।

5. আপনার অ্যাকাউন্ট সক্রিয় করুন।

এটি আপনাকে প্রায় ৫ মিনিট সময় নিবে। তারপর আপনি প্রিমিয়ার লিগ এবং অন্যান্য টুর্নামেন্টের জন্য বাজি ধরতে শুরু করতে পারেন।

বাংলাদেশ অ্যাপ অ্যাকাউন্ট নিবন্ধন এবং নিশ্চিতকরণ

এটি নিবন্ধন প্রক্রিয়া সম্পর্কে আরও বিস্তারিতভাবে লেখার প্রয়োজনীয়। এই তথ্য আপনাকে E2bet অ্যাপের মাধ্যমে বাজি বাজারে প্রবেশের সেরা উপায় নির্বাচন করতে সাহায্য করবে।

Step 1

E2bet

E2bet ওয়েবসাইটে প্রবেশ করুন অথবা আপনার ডিভাইসে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন।

Step 2

E2bet

রেজিস্ট্রেশন শুরু করুন এবং প্রয়োজনীয় তথ্য পূরণ করুন। যদি আপনি আপনার ডিভাইসের সাথে সিঙ্ক্রোনাইজ করেন, কিছু তথ্য স্বয়ংক্রিয়ভাবে পূরণ হয়ে যাবে। সমস্ত ফাঁকা ক্যাটাগরি ম্যানুয়ালি পূরণ করতে হবে। এখানে আপনার মোবাইল ফোন নম্বরও লিখুন।

Step 3

মুদ্রা নির্বাচন করুন। ভারতীয় বেটাররা ডলার বা রুপি ব্যবহার করতে পারেন। মনে রাখবেন যে যদি আপনি রুপিতে একটি ব্যাংক অ্যাকাউন্ট ব্যবহার করেন কিন্তু ই2বেট-এ আপনার মুদ্রা ডলার হয়, তাহলে আপনি রূপান্তরের জন্য একটি ব্যাংক কমিশন ফি পরিশোধ করবেন।

Step 4

E2bet

এখন আপনি বাজি ধরতে প্রস্তুত! অ্যাপের মাধ্যমে বাজি ধরুন।

নোট: স্পোর্টসে বাজি ধরার জন্য আপনার বয়স ১৮ বছরের বেশি হতে হবে। ই2বেট প্রশাসন আপনার তহবিল উত্তোলনের সময় আপনার পাসপোর্টের একটি ছবি বা স্ক্যান দাবি করতে পারে। যদি আপনার পাসপোর্টের তথ্য নিবন্ধনের সময় প্রদত্ত তথ্য থেকে পরিবর্তিত হয়, তাহলে আপনার অ্যাকাউন্ট নিষিদ্ধ করা হবে।

অ্যাপে লগইন করুন

E2bet অ্যাকাউন্টে মোবাইল অ্যাপের মাধ্যমে লগ ইন করতে ব্যবহারকারীকে নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে:

Step 1

অ্যাপ্লিকেশন E2bet খুলুন;

Step 2

E2bet

“লগ ইন” বাটনে চাপ দিন। প্রয়োজনীয় তথ্য (ফোন নম্বর এবং পাসওয়ার্ড) পূরণ করুন এবং “সাইন ইন” ক্লিক করুন।

এছাড়াও উল্লেখযোগ্য যে, ব্যবহারকারীকে অ্যাপের জন্য নতুন একটি অ্যাকাউন্ট তৈরি করার প্রয়োজন নেই। ওয়েবসাইটের মাধ্যমে তৈরি করা অ্যাকাউন্টও মোবাইল অ্যাপে ব্যবহার করা যেতে পারে।

অ্যাপে জমা দেওয়ার প্রক্রিয়া

E2bet একটি বিশাল সংখ্যক পেমেন্ট সিস্টেম সমর্থন করে, তাই প্রতিটি বাংলাদেশী ব্যবহারকারী তার সুবিধামত জমা পদ্ধতি বেছে নিতে পারেন। সাইটে নিম্নলিখিত পেমেন্ট সিস্টেমগুলি উপস্থাপন করা হয়েছে:

  • বিকাশ (Bkash)
  • রকেট (Rocket)
  • সিওরক্যাশ (SureCash)
  • ওকওয়ালেট (OkWallet)
  • ব্যাংক স্থানান্তর (Bank Transfers)
  • উপায় (Upay)
  • অ্যাস্ট্রোপে (AstroPay)

প্রথমবার জমা দেওয়ার জন্য, ব্যবহারকারীকে নিচের নির্দেশনাগুলি অনুসরণ করতে হবে:

  1. E2bet মোবাইল অ্যাপ খুলুন;
  2. নিচের ডান কোণে ব্যালেন্সে ট্যাপ করুন;
  3. “Deposit” বাটনে ক্লিক করুন;
  4. পছন্দের পেমেন্ট পদ্ধতি নির্বাচন করুন;
  5. পরিমাণ লিখুন;
  6. “Deposit” বাটনে ট্যাপ করুন;
  7. প্রক্রিয়া সম্পন্ন করুন।

লেনদেনের ঠিক পরেই জমাটি আপনার অ্যাকাউন্টে কয়েক মিনিটের মধ্যে জমা হয়ে যাবে।

অ্যাপ কীভাবে আপডেট করবেন?

E2bet

মোবাইল অ্যাপটি নিয়মিত আপডেট করা হয় বাগ ফিক্স এবং নতুন বৈশিষ্ট্য যোগ করার জন্য, তাই অ্যাপটি প্রায়ই আপডেট করা হয়। নিচে Android এবং iOS স্মার্টফোনের জন্য অ্যাপটি কীভাবে আপডেট করবেন তার বিস্তারিত বিবরণ দেওয়া হল।

Android

যখন আপডেট প্রকাশিত হয়, তখন Android স্মার্টফোন ব্যবহারকারীরা একটি নোটিফিকেশন পাবেন যেখানে তাদের নতুন সংস্করণটি ইনস্টল করার জন্য সম্মতি দিতে হবে। এরপর নতুন সংস্করণটি স্বয়ংক্রিয়ভাবে আপনার স্মার্টফোনে ইনস্টল হয়ে যাবে।

যদি কোনও কারণে অ্যাপ্লিকেশনটি আপডেট না হয়, ব্যবহারকারী পুরোনো সংস্করণটি মুছে ফেলতে পারেন এবং অফিসিয়াল ওয়েবসাইট থেকে ই2বেট-এর সর্বশেষ apk সংস্করণটি ডাউনলোড করতে পারেন। সাইটটিতে শুধুমাত্র অ্যাপের বর্তমান সংস্করণটি থাকে।

iOS

E2bet iOS অ্যাপ্লিকেশনটি আপডেট করতে, ব্যবহারকারীকে অ্যাপ স্টোরে অ্যাপ্লিকেশন পৃষ্ঠায় যেতে হবে এবং “Update” ক্লিক করতে হবে, তারপর আপডেটটি ইনস্টল হয়ে যাবে। ব্যবহারকারী স্বয়ংক্রিয়ভাবে অ্যাপ্লিকেশন আপডেটও করতে পারেন। এটি করতে অ্যাপ্লিকেশন পৃষ্ঠায় গিয়ে সেটিংসে স্বয়ংক্রিয় আপডেট সেট করা যেতে পারে।

মোবাইল স্পোর্টস বেটিং

E2bet

E2bet বাংলাদেশ সবচেয়ে আকর্ষণীয় ইউরোপীয় এবং এশিয়ান ম্যাচ অফার করে যেমন ক্রিকেট, ফুটবল, ঘোড়দৌড় এবং অন্যান্য অনেক কিছু। এছাড়াও সেকেন্ডারি টুর্নামেন্ট রয়েছে। ই2বেট বাংলাদেশ বিভিন্ন ইস্পোর্টস অফার করে যেমন সিএস, ডব্লিউওটি, ডব্লিউওডব্লিউ, ডব্লিউওপি এবং আরও অনেক কিছু। এছাড়াও অনলাইন বেটিং অ্যাপ এবং সম্প্রচারের জন্য বেশ কয়েকটি ই-গেম রয়েছে।

নির্দিষ্ট স্কোর জেতার সম্ভাবনা বোঝার জন্য সাহায্য করতে পারে। যদি উভয় দল বা খেলোয়াড়ের স্কোর প্রায় সমান হয়, তাদের জেতার সম্ভাবনা প্রায় সমান। কিছু ক্ষেত্রে, একপাশের স্কোর কম থাকলে এটি সম্ভাব্য বিজয়ী হতে পারে।

ই2বেট অ্যাপ্লিকেশনের সাথে বেটিং করা মানে লগ ইন করার পরে কয়েকটি পদক্ষেপ নেওয়া:

প্রয়োজনে টাকা রাখুন;

আপনার প্রয়োজনীয় খেলা খুঁজুন;

সম্ভাব্য বিজয়ী নির্বাচন করুন;

আপনার বেটের পরিমাণ লিখুন;

কর্মটি নিশ্চিত করুন।

আপনি জিতলে, ম্যাচের শেষে বা ক্যাসিনো বেটিংয়ের ক্ষেত্রে সাথে সাথেই আপনার অ্যাকাউন্টে টাকা জমা হবে।

APK সর্বশেষ সংস্করণে বেট ধরনসমূহ

E2bet বাংলাদেশ অ্যাপে, ব্যবহারকারীরা বিভিন্ন স্পোর্টিং ইভেন্টে বেট করতে পারেন। ই2বেট স্পোর্টসবুক ২৫টিরও বেশি খেলাধুলার ইভেন্ট কভার করে, যার মধ্যে ক্লাসিক ডিসিপ্লিন এবং জনপ্রিয় সাইবার ডিসিপ্লিন অন্তর্ভুক্ত। কিছু ডিসিপ্লিন নিচে বিস্তারিতভাবে বর্ণনা করা হবে।

এছাড়াও, ব্যবহারকারীরা ভার্চুয়াল স্পোর্টসে বেট করার সুযোগ পান, যেখানে বেটগুলি একটি স্পোর্টিং ইভেন্টের সিমুলেশনে স্থাপন করা হয়। ফলাফল কৃত্রিম বুদ্ধিমত্তার উপর নির্ভর করে, যা র‌্যান্ডম নাম্বার জেনারেটর ব্যবহার করে দলগুলির শক্তি তুলনা করে।

ক্রিকেট

বাংলাদেশে ক্রিকেট নিঃসন্দেহে সবচেয়ে জনপ্রিয় খেলা, যা এর সরলতা এবং প্রবেশযোগ্যতার কারণে বিশেষভাবে পরিচিত, কারণ খেলাটি খেলার জন্য শুধুমাত্র একটি ব্যাট এবং একটি বল প্রয়োজন। ই2বেট নিম্নলিখিত ক্রিকেট ইভেন্টগুলি কভার করে:

  • এশিয়া কাপ টি২০;
  • ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ;
  • প্রিমিয়ার লিগ। অ্যান্টে-পোস্ট;
  • টি২০। আইসিসি ওয়ার্ল্ড কাপ;
  • এবং অন্যান্য।

সর্বশেষ এপিকে বাজি বিকল্পসমূহ

অনলাইন বাজির বিকল্পগুলি E2bet মোবাইল অ্যাপটি ব্যবহারের প্রক্রিয়াকে আরও সুবিধাজনক করে তোলে।

পূর্ব-ম্যাচ বাজিম্যাচ চলাকালীন বাজিভার্চুয়াল স্পোর্টসমাল্টি-বেটিং
বেটগুলি বর্তমান গেম শুরু হওয়ার আগে উপলব্ধ থাকে। এই ক্ষেত্রে, আপনাকে বিজেতা পূর্বাভাস করতে হবে।ম্যাচ চলাকালীনই শুধুমাত্র বাজি ধরা প্রয়োজন।বিশ্বজুড়ে অনেক ইস্পোর্টস বা ভার্চুয়াল টুর্নামেন্ট হচ্ছে। আপনি যদি এগুলো পছন্দ করেন, তবে আপনি সম্প্রচার দেখতে পারেন এবং E2bet অ্যাপস দিয়ে বাজি ধরতে পারেন।অভিজ্ঞ জুয়াড়িদের জন্য এটি একটি ভাল বিকল্প। তারা একসাথে একাধিক ফলাফল ভবিষ্যদ্বাণী করতে পারে। যদি ভবিষ্যদ্বাণী সঠিক হয়, তবে টাকা অ্যাকাউন্টে জমা হবে।
অ্যান্ড্রয়েড এবং আইওএস এ E2bet অ্যাপ ডাউনলোড করুন যাতে বুকমেকারের সমস্ত বৈশিষ্ট্য ব্যবহার করতে পারেন।

অ্যাপের বাজি ও মার্জিন

E2bet অ্যাপ্লিকেশনে, প্রি-ম্যাচ ইভেন্টগুলোর জন্য অডসগুলো বেশ উচ্চ কিন্তু বাস্তবসম্মত থাকে, যা ব্যবহারকারীদের তাদের জেতার ব্যাপারে আত্মবিশ্বাস দেয়। লাইভ সেকশনে, ঝুঁকি বেড়ে যাওয়ার কারণে অডসগুলো উচ্চ থাকে। ই2বেট একটি ক্ষুদ্র মার্জিন শতাংশ নেয়, যা আপনি জিতলে খুব একটা চোখে পড়ে না।

ক্যাসিনো অ্যাপ

E2bet ক্যাসিনো অ্যাপটি অফিসিয়াল সাইটের অনলাইন ক্যাসিনো সেকশনের প্রতিফলন, যা ব্যবহারকারীদের সমস্ত উপলব্ধ গেমস অ্যাক্সেস করতে দেয়। এটি ব্যবহারকারীদের বিভিন্ন গেমস উপভোগ করার জন্য আরও সুবিধাজনক এবং আরামদায়ক করে তোলে।

অ্যাপে ক্যাসিনো গেমস

E2bet বাংলাদেশ অ্যাপে ব্যবহারকারীরা বিভিন্ন ধরনের স্লটস, টিভি গেমস, লটারিজ এবং লাইভ সেকশনে বিভিন্ন টেবিল গেমস উপভোগ করতে পারেন। হাজার হাজার স্লটস এর সিলেকশনের মাধ্যমে প্রত্যেক ব্যবহারকারী তাদের পছন্দসই গেম খুঁজে পাবেন।

ক্যাসিনো লাইভ সেকশন ব্যবহারকারীদের একটি ল্যান্ড-বেসড ক্যাসিনোর পরিবেশের অভিজ্ঞতা প্রদান করে, যেখানে লাইভ ডিলার এবং রিয়েল-টাইম কমিউনিকেশন থাকে। গেমটি একটি লাইভ ব্রডকাস্টের মাধ্যমে খেলা হয়, যেখানে খেলোয়াড়রা ডিলার এবং টেবিল দেখতে পারেন এবং অন্যান্য ব্যবহারকারীদের সাথে অনলাইন চ্যাটে যুক্ত হতে পারেন।

মোবাইল ওয়েবসাইট

কিছু কিছু ক্ষেত্রে, ব্যবহারকারীরা তাদের গ্যাজেটে প্রোগ্রাম ইনস্টল করতে পারেন না স্থান সংকট বা অন্যান্য কারণে। তাছাড়া, কিছু লোক অনেক অ্যাপ রাখতে পছন্দ করেন না এবং অনলাইনে বেটিং করার জন্য তাদের স্মার্টফোন ব্যবহার করেন। প্রকৃতপক্ষে, এমন ধরনের বেটিং উইন্ডোজ অপারেটিং সিস্টেমের দ্বারাও সমর্থিত হতে পারে।

মোবাইল ওয়েবসাইট কিভাবে ব্যবহার করবেন?

আপনি মোবাইল ব্রাউজার ব্যবহার করে সাইটের সংস্করণ প্রবেশ করুন। প্রয়োজনীয় সাইটটি খুঁজে পেতে যেকোনো সার্চ ইঞ্জিন ব্যবহার করুন এবং সেখানে লগ ইন করুন।

মোবাইল অ্যাপ বনাম E2bet ওয়েবসাইট

E2bet

এমন কিছু মানুষ আছেন যারা E2bet Android অ্যাপ্লিকেশনটি বুকমেকারের ওয়েবসাইটের চেয়ে বেশি পছন্দ করেন। আসুন তাদের মধ্যে পার্থক্যগুলো দেখি:

  • ইন্টারফেসটি কিছুটা আলাদা কারণ স্মার্টফোন, ট্যাবলেট এবং পিসি মাধ্যমে প্ল্যাটফর্মটি ব্যবহারের প্রযুক্তিগত পার্থক্য রয়েছে।
  • গ্রাহক সহায়তার সাথে লাইভ চ্যাটের মাধ্যমে যোগাযোগ শুধুমাত্র অফিসিয়াল ওয়েবসাইটে সম্ভব।
  • E2bet Android অ্যাপে একাধিক উইন্ডো ব্যবহার করা সম্ভব নয়। কখনও কখনও বাজির আগে এই পার্থক্যগুলি অধ্যয়ন করা প্রয়োজন।

অন্যান্য সমস্ত বৈশিষ্ট্য একসাথেই রয়েছে।

APK-এ পেমেন্ট পদ্ধতি

জমা করার পদ্ধতিন্যূনতম পরিমাণ (টাকা)সময়
Okwallet5০০ টাকাপ্রায় ১ ঘণ্টা
Neteller5০০ টাকাপ্রায় ১ ঘণ্টা
Skrill5০০ টাকাপ্রায় ১ ঘণ্টা
ব্যাংক কার্ড5০০ টাকাপ্রায় ১ ঘণ্টা
মোবাইল অপারেটরস5০০ টাকাপ্রায় ১ ঘণ্টা
নোট: উত্তোলনের সময় ভিন্ন হতে পারে। এটি পরিমাণ এবং বর্তমান আর্থিক অপারেটরের ওপর নির্ভর করে।

আপনি যদি একটি বড় পরিমাণ অর্থ তুলে নিতে চান, তবে দৈনিক এবং মাসিক সীমা সম্পর্কে পড়া উচিত। উপরের তথ্য অনলাইন ক্যাসিনোর জন্যও একই।

মোবাইল গ্রাহক সেবা

যদি ব্যবহারকারীর কোনো প্রশ্ন বা ভুল বোঝাবুঝি থাকে, তবে তাকে E2bet এর সাপোর্ট সার্ভিসে যোগাযোগ করতে হবে। সাপোর্টে যোগাযোগ করতে, ব্যবহারকারীকে “মেনু” ক্লিক করতে হবে এবং তারপর “সাপোর্ট” নির্বাচন করতে হবে, এরপর তাকে নিম্নলিখিত যোগাযোগের উপায় দেওয়া হবে:

  • হটলাইন;
  • ই-মেইল;
  • মেসেঞ্জার;
  • অনলাইন চ্যাট।

অ্যাপ্লিকেশনে একটি “FAQ” বিভাগও রয়েছে, যা সাধারণত জিজ্ঞাসিত প্রশ্নগুলির উত্তর দেয়।

FAQ

অ্যাপ ছাড়া iOS বা Android এ অনলাইনে কিভাবে বাজি ধরা যায়?

ওয়েবসাইটের ব্রাউজার ভার্সন ব্যবহার করা সম্ভব। এটি একটি পিসি বা একটি গ্যাজেটে উপলব্ধ।

মোবাইলে সাইন আপ করলে কি আমি একটি ওয়েলকাম বোনাস পাব?

নিবন্ধন করার মাধ্যমে ব্যবহারকারীরা E2bet এর স্বাগতম বোনাস সহজেই পেতে পারেন, এবং এটি কোন প্ল্যাটফর্মের উপর নির্ভর করে না।

E2bet অ্যাপটি ডাউনলোড করতে কি ফ্রি?

অবশ্যই, সকল ব্যবহারকারী E2bet অ্যাপটি বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। অ্যান্ড্রয়েড ডিভাইসের মালিকরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারবেন, এবং আইওএস ডিভাইসের মালিকরা অ্যাপ স্টোর থেকে এটি ডাউনলোড করতে পারবেন।

আপনাকে কি আপনার E2bet অ্যাপ আপডেট করতে হবে?

আপনাকে E2bet অ্যাপ্লিকেশনটি আপডেট করতে হবে, কারণ আপডেটটি বিভিন্ন বাগ ঠিক করে এবং অতিরিক্ত ফিচার যোগ করে। E2bet APK এর সর্বশেষ সংস্করণ ইনস্টল করতে কয়েক মিনিট সময় লাগে।

যদি আমি ১৮ বছরের কম হই, তাহলে কি আমি অ্যাপটি ডাউনলোড করতে পারব?

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য E2bet-এর কোনো বয়স সীমা নেই, তবে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে হলে আপনাকে অবশ্যই ১৮ বছর বা তার বেশি বয়সী হতে হবে।

E2bet-এর গ্রাহক সেবার সময়সূচী কী?

E2bet সাপোর্ট টিম ২৪ ঘণ্টা, সপ্তাহে ৭ দিন উপলব্ধ যাতে ব্যবহারকারীরা সমস্যার সময় সাহায্য পেতে পারে।

E2bet অ্যাপ ব্যবহার করা কেন বেশি সুবিধাজনক?

অ্যাপটি এক হাতে ব্যবহারের জন্য সহজ ডিজাইন করা হয়েছে, যাতে ব্যবহারকারীরা যেকোনো স্থানে E2bet খেলতে পারে। এছাড়াও, অ্যাপ্লিকেশনে কিছু অতিরিক্ত বৈশিষ্ট্য রয়েছে যা এর ব্যবহারকে আরও আকর্ষণীয় করে তোলে।

Scroll to Top